,

স্ত্রী হত্যাকারী সেই মহসিন গ্রেফতার

স্ত্রী হত্যাকারী মহসিন

লিয়াকত হোসেন (লিংকন): গোপালগঞ্জের কাশিয়ানীতে গলা কেটে স্ত্রী জান্নাত বেগমকে হত্যাকারী মহসিন সিকদারকে (৩৩) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার দিনগত রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার সীতারামপুর নিজ গ্রাম থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। মহসিন সিকদার একই গ্রামের ফিরোজ সিকদারের ছেলে।

পুলিশ জানায়, শনিবার দিনগত গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে রামদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ খন্দকার মো. আমিনুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার সীতারামপুর গ্রামে অভিযান চালিয়ে ঘাতক মহসিন সিকদারকে গ্রেফতার করা হয়।

এদিকে, নিহতের মা খাদিজা বেগম বাদী হয়ে হয়ে ঘটনার পরের দিন কাশিয়ানী থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) প্রকাশ বোস জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মহসিন স্বীকার করেছে তার স্ত্রী জান্নাত বেগমকে সে পরিকল্পিতভাবে হত্যা করেছে। রোববার সকালে মহসিনকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।

উল্লেখ্য, গত ১২ ডিসেম্বর রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সীতারামপুর গ্রামে নিজ ঘরে মহসিন সিকদার তার স্ত্রী জান্নাত বেগমকে দা ও বটি দিয়ে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়।

নিহত জান্নাত বেগম মাগুরা সদর উপজেলার পারনান্দুয়ালী গ্রামের মৃত ফারুক শরীফের মেয়ে। ৫ বছর আগে প্রেম করে জান্নাত বেগমকে বিয়ে করে মহসিন। এ ব্যাপারে নিহতের মা বাদী হয়ে ঘটনার পরের দিন কাশিয়ানী থানায় একটি মামলা দায়ের করেন।

এই বিভাগের আরও খবর